You are here
Home > সারাদেশ > কুষ্টিয়ায় আ’লীগ-বিদ্রোহী সমর্থকদের সংঘর্ষে নিহত ১

কুষ্টিয়ায় আ’লীগ-বিদ্রোহী সমর্থকদের সংঘর্ষে নিহত ১

কুষ্টিয়ায় আ'লীগ-বিদ্রোহী সমর্থকদের সংঘর্ষে নিহত ১

কুষ্টিয়া সদর উপজেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে লাল্টু মোল্লা (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে উপজেলার আলামপুর ইউনিয়নের দহকুলা গ্রামে এ ঘটনা ঘটে। আগামী ৭ মে চতুর্থ ধাপের নির্বাচনে ওই ইউনিয়নে ভোট হওয়ার কথা রয়েছে।

কুষ্টিয়া মডেল থানার উপপরিদর্শক (এসআই) ওবাইদুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সদর উপজেলার দহকুলা গ্রামের সোহরাব মোল্লার ছেলে লাল্টু মোল্লার মৃতদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহতদের একই হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্থানীয়রা জানায়, সকাল সাড়ে ৮টার দিকে আলামপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগের প্রার্থী আক্তারুজ্জামান বিশ্বাসের সমর্থকরা হঠাৎ করেই স্বতন্ত্র প্রার্থী শেখ সিরাজ উদ্দিনের সমর্থকদের ওপর হামলা চালায়। এর জের ধরে দুই প্রার্থীর সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে সিরাজ চেয়ারম্যানের সমর্থক লাল্টু মোল্লাসহ অন্ততপক্ষে ১৫ জন আহত হন। তাদেরকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক লাল্টু মোল্লাকে মৃত বলে ঘোষণা করেন।

তারা আরও জানায়, লাল্টু মোল্লার মৃত্যুর খবরে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে ও আবারও সংঘর্ষ শুরু হয়। পরে অতিরিক্ত পুলিশ সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তবে নিহতের পরিবার ওই হত্যাকাণ্ডের জন্য আওয়ামী লীগের প্রার্থী আক্তারুজ্জামান বিশ্বাসকে দায়ী করেছে। এ বিষয়ে জানতে আক্তারুজ্জামানের মোবাইল ফোনে কয়েকবার যোগাযোগ করা হলেও তিনি ফোন ধরেননি।

Top