You are here
Home > প্রযুক্তি > এবার চট্টগ্রামে ‘স্মার্টফোন, ট্যাব মেলা’

এবার চট্টগ্রামে ‘স্মার্টফোন, ট্যাব মেলা’

এবার চট্টগ্রামে ‘স্মার্টফোন, ট্যাব মেলা’

‘চট্টগ্রাম স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৬’ শিরোনামে প্রথমবারের মতো বন্দরনগরী চট্টগ্রামে আয়োজন করা হয়েছে আধুনিক স্মার্টফোন ও ট্যাবলেটের প্রদর্শনী। টানা পাঁচবার ঢাকা মাতিয়ে চট্টগ্রামে এই আয়োজন করছে অনুষ্ঠান ব্যবস্থাপনা প্রতিষ্ঠান এক্সপো মেকার।

আগামী ৬ ও ৭ মে অনুষ্ঠিতব্য প্রদর্শনী স্থানীয় হল ২৪ কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে।

এ উপলক্ষে বিস্তারিত জানাতে মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর বাংলামোটরে বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের (বিআইজেএফ) সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন করা হয়। এতে এক্সপো মেকারের হেড অব অপারেশন ও মেলার সমন্বয়কারী নাহিদ হাসনাইন সিদ্দিকী সহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জানানো হয়, বরাবরের মতো চট্টগ্রামের মেলাতেও বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট প্রদর্শিত হবে। স্যামসাং, সিম্ফনি, হুয়াওয়ে, হেলিও, আসুস, শাওমি, গ্যাজেট গ্যাং সেভেন, ওয়ান প্লাস, লাভা, ইউসিসিসহ নামকরা সব ব্র্যান্ড এখানে অংশ নিচ্ছে। তাই স্থানীয় প্রযুক্তিপণ্য প্রেমীরা এখানে এসে সরাসরি এসব পণ্য দেখার এবং কেনার সুযোগ পাবে।

সেইসাথে সবসময়ের মতো নামি দামী এসব ব্র্যান্ডে বিশেষ ছাড় সহ উপহার থাকছে।

এছাড়া এক্সপোর অফিসিয়াল ফেইসবুক পেইজে https://www.facebook.com/STExpo কুইজ প্রতিযোগিতায় অংশ গ্রহন করে উপহার জিতে নেয়ার ‍সুযোগ থাকছে।

প্রদর্শনীর সব আপডেট ফেইসবুক পেইজ https://www.facebook.com/STExpo এবং দেশের অন্যতম আইসিটি ও টেলিকম বিষয়ক নিউজ পোর্টাল টেকশহরডটকম (techshohor.com) -এ পাওয়া যাবে।

দুই দিনের এই মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে।

Top