You are here
Home > বিনোদন > মুম্বাইয়ের রাস্তায় চুরি করতে গিয়ে ধরা পড়লেন অভিনেত্রী

মুম্বাইয়ের রাস্তায় চুরি করতে গিয়ে ধরা পড়লেন অভিনেত্রী

মুম্বাইয়ের রাস্তায় চুরি করতে গিয়ে ধরা পড়লেন অভিনেত্রী

মিতালি শর্মা। বয়স মাত্র ২৫। পড়াশোনায় মেধাবী ছাত্রী হিসাবেই নাম ছিল। অভিনয়ে না এলে হয়তো অন্য কোনও বড় ধরনেরই কাজ করতেন। কিন্তু, গ্ল্যামারের টানে রোজই দেশের যে সব তরুণ-তরুণীর দল নেশার মতো ছুটে চলেন মিতালি ছিলেন তাঁদের মতোই একজন। গ্ল্যামারের টানে দিল্লির বাস ছেড়ে পাড়ি জমিয়েছিলেন মুম্বাইয়ে।

আর সেই মিতালি শর্মাকে মুম্বাইয়ের ওয়াশিয়াড়ার এক অভিজাত আবাসন থেকে পুলিশ যখন উদ্ধার করে তখন তিনি একদম অপ্রকৃতস্থ। নিজের নামটাও ঠিক করে উচ্চারণ করতে পারছিলেন না। পুলিশের দাবি, একটি গাড়ির কাচ ভেঙে ড্যাশবোর্ডে রাখা টাকার থলি তুলে নেওয়ার চেষ্টা করছিলেন মিতালি।

পুলিশ ধরতেই মিতালি কোনওমতে নাকি জানিয়েছিলেন, তিনি একজন অভিনেত্রী। বেশকিছু ভোজপুরি ছবিতেও অভিনয় করেছেন। কিন্তু, তাতে ফিল্মি কেরিয়ার দাঁড়ায়নি। বেশকিছু মডেলিং অ্যাসাইনমেন্টেও কাজ করেছেন। ওশিয়াড়ার বাসিন্দাদের দাবি, দু’দিন ধরে এলাকায় রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াচ্ছিলেন মিতালি। পুলিশকে জানিয়েছেন, বেশ কয়েক দিন ধরে খাবারও জোটেনি। দিল্লির বাড়ির ঠিকানাও বলতে পারছেন না তিনি।

মিতালির মানসিক অবস্থা দেখে আপাতত তাঁকে থানের এক মানসিক হাসপাতালে রাখা হয়েছে। পুলিশ মিতালির ঘনিষ্ঠ জনেদেরও খোঁজ চালাচ্ছে। তবে, তদন্তে পুলিশ জানতে পেরেছে, মিতালির বাবা-মা মেয়ের ফিল্মি কেরিয়ার মেনে নিতে পারেননি। এমনকী, মাঝখানে বাড়ি ফেরারও চেষ্টা করেছিলেন মিতালি। বাবা-মা তাঁকে নাকি বাড়িতে ঢুকতে দেননি। মুম্বইয়ে বর্তমানে মিতালির থাকার জায়গাও নেই বলে জানিয়েছে পুলিশ। আপাতত মানসিক হাসপাতালের চার দেওয়ালে সুস্থ হওয়ার চেষ্টা করছেন মিতালি।

Top