You are here
Home > জীবনযাপন > জানুন রাশি ভেদে যৌনতার অভিরুচি!

জানুন রাশি ভেদে যৌনতার অভিরুচি!

যৌনমিলন

যৌনতায় আপনি কতটা পারদর্শী? কে হতে পারে আপনার আদর্শ প্রেমিক বা প্রেমিকা? কার যৌন আবেদন আপনাকে আকৃষ্ট করে বা শরীরী খেলায় কে আপনাকে সুখানুভূতির শীর্ষে পৌঁছে দিতে পারে? এই সমস্ত উত্তর দিয়েছেন জ্যোতিষী ফিলিস ভেগা, যাঁর ‘ইরোটিক অ্যাস্ট্রোলজি’ বইয়ের পাতায় পাতায় মেলে যৌন সম্পর্কের খুঁটিনাটি।

জ্যোতিষশাস্ত্র মতে, কোন রাশির জাতকের সঙ্গে কোন রাশির জাতিকার দৈহিক মিলন সুখের হতে পারে, সেই তত্ত্ব অনুসন্ধান করেছেন ভেগা। এখানে আলোচিত হল রাশিচক্রের প্রতিটি সদস্যের যৌন জীবন সম্পর্কে বিস্তারিত ব্যাখ্যা।

মেষ
যৌনতায় ধৈর্য ধরা এঁদের ধাতে নেই। বিশেষ সময় নষ্ট না করে সরাসরি স্পর্শসুখের শিখরে পৌঁছতে এঁরা পছন্দ করেন। তবে চিত্তাকর্ষক ও উন্মাদনাময় যৌনতাই এঁদের টানে। মনের মতো যৌনসঙ্গী: সিংহ, ধনু, মিথুন ও কুম্ভ। এরা যৌনতার বিচিত্র স্বাদ পছন্দ করেন। এ বিষয়ে দীর্ঘসূত্রিতা ও পেলবতা এঁদের না-পছন্দ। একঘেয়ে যৌন জীবন এঁদের অসহ্য মনে হয়। ধরাবাঁধা গতে যৌনাভ্যাস এঁদের রুচিতে ব্রাত্য।

বৃষ
ধীরে-সুস্থে যৌনতার পথ ধরতেই এঁরা ভালোবাসেন। ভালো খাওয়াদাওয়া, সংগীতের আবহ এবং ধীর গতির যৌন উত্তেজনায় এঁরা সাড়া দেন। প্রথমে দোনামোনা করলেও একবার যৌনসঙ্গী নির্বাচন করার পর এঁরা কখনও অন্যত্র অভিযানের চেষ্টা করেন না। মনের মতো যৌনসঙ্গী:কন্যা, মকর, কর্কট, বৃশ্চিক ও মীন। এরা কেতাবি যৌনতার প্রতি এঁরা আকৃষ্ট হন। আদর্শ রোমান্টিক পরিবেশে এঁরা উত্তেজিত বোধ করেন। কিন্তু যৌনতায় তাড়াহুড়ো করার চেষ্টা করলে এঁরা মেজাজ হারান। শরীরী খেলায় নিত্যনতুন এক্সপেরিমেন্ট করতে গেলেও বিরক্ত বোধ করেন।

মিথুন
দেহজ ব্যাপারে এগোনোর আগে মানসিক ভাবে এঁরা উত্তেজিত হতে চান। একবার এঁদের মন জয় করতে পারলে কোনও আপত্তি তোলেন না। মনে রাখা দরকার, অল্পেতেই এঁরা অমনোযোগী হয়ে পড়েন। বিছানায় অত্যধিক বকবক করতেও ভালোবাসেন। মনের মতো যৌনসঙ্গী: তুলা, কুম্ভ, মেষ, সিংহ ও ধনু। যৌন উত্তেজনাময় কথোপকথন এঁদের খুব পছন্দ। যৌনতার নানান নতুন কৌশল সম্পর্কে আলোচনায় এঁদের উত্তেজনার পারদ চড়ে। কিন্তু বেশি আঁকড়ে ধরলে সেই সম্পর্ক এঁদের কাছে রং হারায়। স্বাধীনতা এঁরা পছন্দ করেন। তাই বলে বহুগামী হয়ে পড়েন না।

কর্কট
শুধুমাত্র যৌনতা এই রাশির জাতক-জাতিকাদের রুচিতে বাধে। ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি না হলে শরীরী খেলায় এঁরা স্বচ্ছন্দ বোধ করেন না। অত্যন্ত অনুভূতিপ্রবণ হওয়ার কারণে একবার সম্পর্ক গড়লে সহজে ছাড়েন না। ভালোবাসার ভিতের ওপর যৌনতার ভাস্কর্য ফুটিয়ে তোলাতেই এঁদের অভীষ্ট সিদ্ধি হয়। মনের মতো যৌনসঙ্গী: বৃষ, কন্যা, মকর, বৃশ্চিক ও মীন। যৌন উত্তেজনা তৈরি করতে সুখাদ্যের ওপর এঁরা নির্ভরশীল। সেই সঙ্গে বিশ্বস্ততার প্রতি এঁদের অমোঘ টান থাকায় সম্পর্ক যত গভীর হয় এঁদের কামোত্তেজনাও বাড়তে থাকে। এঁদের সঙ্গে মেলামেশার সময় সাবধান কারণ তুচ্ছ কোনও ঘটনাও এঁরা ভোলেন না। যৌন মুহূর্তে চেষ্টা করতে হবে এঁরা যেন কিছুতেই আহত বোধ না করেন।

সিংহ
প্রবল আত্মসচেতন এই রাশির জাতক-জাতিকা যৌনতাতেও নাটকীয়তা পছন্দ করেন। বাহবা পেতে এঁরা ভালোবাসেন এবং গুণমুগ্ধদের তুষ্ট করার সব রকম চেষ্টা করেন। যৌনতা নিয়ে নিত্যনতুন পরীক্ষা চালাতেও এঁরা পারদর্শী, শরীরী খেলার খুঁটিনাটি এঁদের স্বভাবজাত। শুধু দরকার একটু খোশামোদের। মনের মতো যৌনসঙ্গী: মেষ, ধনু, মিথুন, তুলা ও কুম্ভ। প্রশংসার কথায় এঁরা খুশি হন। বিছানায় এঁদের রূপ বা বুদ্ধিমত্তার তারিফ করলে প্রবল কামোত্তেজনা বোধ করেন। হুকুম তামিল করা এঁদের স্বভাব-বিরোধী। যৌনতার সময় সরাসরি কারও চাহিদা পূরণের বায়না এঁদের মেজাজ নষ্ট করে দেয়।

কন্যা
এই রাশির জাতক-জাতিকারা যৌনতার ব্যাপারে বেশ খুঁতখুঁতে হন। মনোরম পরিবেশ, পরিস্কার বিছানা, সাজানো ঘর, মায়াবী আলো, রোম্যান্টিক মুড না-হলে এঁরা যৌনতায় লিপ্ত হতে চান না। এঁরা একটি শান্ত সম্পর্কের মধ্যেই শুধু নিজেকে উজাড় করেন। বিছানায় অ্যাগ্রেসিভ পার্টনার এঁদের না-পছন্দ। মনের মতো যৌনসঙ্গী: বৃষ, মকর, কর্কট, বৃশ্চিক ও মীন। ঝকঝকে পরিস্কার বিছানা, দীর্ঘস্থায়ী একটি সম্পর্ক এঁরা পছন্দ করেন। শরীরী প্রেমের আগে একটি ভালো উপহার, মনের মতো কবিতায় পছন্দ করেন। যৌনতার ব্যাপারে এঁরা খানিক পুরনোপন্থী। শরীরী আদরের সময় পার্টনারের অ্যাগ্রেসিভ বা আক্রমণাত্মক হওয়া পছন্দ করেন না। নোংরা কথা, মাটিতে শুয়ে সেক্স, চরম ধস্তাধস্তি এঁদের স্বভাব-বিরুদ্ধ। শান্ত, সুন্দর, আরামদায়ক পরিবেশেই এঁরা যৌনতায় উৎসাহী হন।

তুলা
বাস্তববুদ্ধিসম্পন্ন, অভিজাত ব্যক্তিত্বের তুলা রাশির জাতক-জাতিকারা দারুণ শয্যাসঙ্গী। এক কথায় যৌনতায় এঁরা পারফেকশনিস্ট। এঁদের চিন্তা-ভাবনা, বুদ্ধিমত্তার সঙ্গে পার্টনারের বুদ্ধিমত্তার মিল না-হলে এঁরা শরীরী প্রেমে উৎসাহ পান না। মনের মতো যৌনসঙ্গী: মিথুন, কুম্ভ, মেষ, সিংহ, ধনু। সুন্দর সাজানো বেডরুম, মনোরম পরিবেশেই যৌনতা পবছন্দ করেন। এঁরা বুদ্ধিমান ও শান্ত স্বভাবের হয় বলে পার্টনারের কাছ থেকেও সেটাই আশা করেন। যৌনতার আগে নানা রকম গল্প করতে পছন্দ করেন। এঁরা হোটেলের ঘর ভাড়া করে সেক্স করা একেবারেই পছন্দ করেন না। লাক্সারি কেবিন হলে আলাদা কথা, না-হলে খোলা আকাশের নীচে সেক্স এঁদের একেবারেই না-পছন্দ। মোটের উপর অভিজাত পরিবেশই এঁদের কাঙ্ক্ষীত।

বৃশ্চিক
এই রাশির জাতক জাতিকারা খামখেয়ালি স্বভাবের হয়, সবাই জানেন। একই সঙ্গে যৌনতার সময় এঁদের মুড হঠাৎই পরিবর্তন হয়ে যায়। এঁদের মুড তোফা থাকলে সঙ্গীকে চরম শরীরী আদরে মুগ্ধ করে দেবে। এঁরা মনের মিল না হলে সেক্স করা পছন্দ করেন না। মনের মতো যৌনসঙ্গী: কর্কট, মিথুন, তুলা, মীন ও কুম্ভ। এঁদের শরীরী আদরের আগে মন বোঝা দরকার। মনের মিল না-হলে এঁরা একেবারেই যৌনতায় উৎসাহ পান না। নিজেকে জাহির করার চেষ্টা না করাই ভালো এঁদের কাছে। যৌনতার আ্রগে ভেবেচিন্তে কথা বলা দরকার।

ধনু
এই রাশির জাতক জাতিকারা যৌনতার সময় প্রচণ্ড আকুল ও উৎসাহী হয়। এঁরা যখন বিছানায় থাকেন, তখন পৃথিবীতে পার্টনারকে ছাড়া আর কাউকে চেনে না। এঁরাল যখন-তখন, যেকোনও জায়গায় যৌনতায় মাততে পারেন। মনের মতো যৌনসঙ্গী: মেষ, সংহ, মিথুন, তুলা ও কুম্ভ। সেক্সের সময় অ্যাডভেঞ্চার এঁরা পছন্দ করেন। নতুন স্টাইল, নতুনত্ব পজিশনে যৌনতায় মাততে ভালোবাসেন। এঁরা একঘেঁয়েমি একেবারেই পছন্দ করেন না। ঘরে বসে বসে টিভি দেখা বা গেম খেলা পার্টনার এঁদের না-পছন্দ। এঁদের খুশি করতে গেলে প্রাণবন্ত হতে হবে।

মকর
এই রাশির জাতক-জাতিকারা সাধারণত কাজপাগল হয়। কিন্তু একবার বিছানায় এঁরা সেরা পার্টনার। এঁদের কাম উত্তেজনা ধীরে ধীরে বাড়ে। এবং বেড়ে গেলে এঁরা চরম শরীরী আদরে লিপ্ত হয় ও পূর্ণ যৌন আনন্দ উপভোগ করে। মনের মতো যৌনসঙ্গী: বৃষ, কন্যা, কর্কট, বৃশ্চিক, মীন। স্মার্ট ও ধীরস্থির ব্যক্তিকেই বেড পার্টনার হিসেবে পছন্দ করেন। যৌনতার সময় সেক্সি পোশাক ও রোম্যান্টিক পরিবেশ এঁদের পছন্দ। কাজের ক্ষতি করে যৌনতা এঁরা পছন্দ করেন না। পর্যাপ্ত সময় ও বিশ্রামের মুড থাকলে, তবেই যৌনতায় মাতেন।

কুম্ভ
এঁদের কোনও বিষয় ইন্টারেস্টিং মনে হলে, সেই বিষয় নিয়ে মেতে যেতে ভালোবাসেন। যৌনতার সময়েও এঁরা পার্টনারের বুদ্ধিমত্তা পরখ করে নেন। বুদ্ধিমান, ঠান্ডা মস্তিষ্ক, ব্যক্তিত্ববান পার্টনারের সঙ্গেই এঁরা স্বচ্ছন্দ্য। মনের মতো যৌনসঙ্গী: মিথুন, মেষ, সিংহ, কুম্ভ। আত্মবিশ্বাসী, বুদ্ধিমান পার্টনার না হলে এঁরা নিজেদের গুটিয়ে রাখেন। মিলনের সময় স্বাধীনতা এঁদের পছন্দের। সুতরাং বিছানায় কোনও ভাবে এঁদের নিজের মতো বেঁধে রাখার চেষ্টা করলে বা নিজের মতো চালনা করার চেষ্টা করলে পস্তাতে হবে।

মীন
এঁরা যখন-তখন সেক্সুয়াল স্টাইল পরিবর্তন করতে পারে। পার্টনার যেমন চাইছেন, ঠিক তেমন ভাবেই যৌনতায় মাততে পারেন। এঁরা আবেগপ্রবণ, কিন্তু বুদ্ধিমান হন না। এঁরা যৌন আনন্দ নিজেরা উপভোগ করার পাশাপাশি পার্টনার উপভোগ করছে কিনা, সেই খেয়ালও রাখেন। মনের মতো যৌনসঙ্গী:বৃশ্চিক, কর্কট, বৃষ, কন্যা, মকর। পার্টনার খুশি হলে, এঁরাও খুশি হন। আবেগপ্রবণ হন, ফলে পার্টনারকে ঘিরে নানা স্বপ্ন সাজাতে পছন্দ করেন। মিলনের আগে ঠান্ডা মেজাজে, বুদ্ধদীপ্ত, বাস্তব কথা বললে, এঁদের উত্তেজনা কমে যায়।

Top