You are here
Home > ঢাকার খবর > রাজধানীর কলাবাগানে দুজনকে কুপিয়ে হত্যা

রাজধানীর কলাবাগানে দুজনকে কুপিয়ে হত্যা

রাজধানীর কলাবাগানে দুজনকে কুপিয়ে হত্যা

রাজশাহীতে বিশ্ববিদ্যালয় শিক্ষককে খুনের দুই দিনের মধ্যে রাজধানীর কলাবাগানে দুই ব্যক্তিকে বাড়িতে ঢুকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার বিকেলে উত্তর ধানমন্ডির কলাবাগানের তেঁতুলগলি এলাকার ৩৫ নম্বর বাসায় এ ঘটনা ঘটে।

ঢাকা মহানগর পুলিশের গণমাধ্যম শাখার উপকমিশনার মো. মারুফ হোসেন সরদার বলেন, ওই বাসায় আজ বিকেলে কয়েকজন দুর্বৃত্ত পার্সেল দেওয়ার নাম করে ওই বাসায় ঢুকে কুপিয়ে দুজনকে হত্যা করে। পরে পালিয়ে যাওয়ার সময় ওই বাসার নিরাপত্তাকর্মীকেও কুপিয়ে আহত করে।

স্থানীয় কয়েকজনের সঙ্গে কথা বলে জানা যায়, আজ বিকেল পাঁচটার দিকে হঠাৎ ওই বাসা থেকে চিৎকার-চেঁচামেচি শুনতে পান তাঁরা। পরে অন্তত পাঁচ যুবককে ওই বাসা থেকে দ্রুত বের হয়ে যেতে দেখেন।

নিহতদের একজন জুলহাজ মান্নান ইউএসএআইডির কর্মকর্তা ছিলেন। তিনি সাবেক পররাষ্ট্রমন্ত্রী দীপু মনির খালাত ভাই। জুলহাজ মান্নান সমকামীদের অধিকারের দাবিতে সোচ্চার ছিলেন। লিঙ্গ সমতা প্রতিষ্ঠার পক্ষে ‘রূপবান’ নামে একটি সাময়িকী সম্পাদনায় যুক্ত ছিলেন তিনি।

জুলহাজের সঙ্গে নিহত অন্যজনের নাম তনয় বলে জানিয়েছেন ডিএমপির সহকারী কমিশনার রুহুল আমিন সাগর। তিনি জুলহাজের বন্ধু বলে ধারণা করা হচ্ছে।

লেকসার্কাস রোডের আছিয়া নিবাস নামে ছয়তলা ওই একটি বাড়ির দ্বিতীয় তলায় থাকতেন জুলহাজ। বিকাল ৫টার দিকে সেখানেই ৫-৬ জন দুর্বৃত্ত হানা দেয় বাড়ির পাহারাদার সুমন জানিয়েছেন।

দুর্বৃত্তরা যাওয়ার সময় পারভেজ মোল্লা নামে আরেক পাহারাদারকে কুপিয়ে যায়। তাকে নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যান সুমন।

সুমন হাসপাতালে গণমাধ্যমকে বলেন, “বিকাল ৫টার কে ৫-৬ জন যুবক দ্বিতীয় তলায় জুলহাস ও আরেকজনকে কুপিয়ে যাওয়ার সময় পারভেজ মোল্লা এগিয়ে গেলে তাকেও কোপ দেয়।”কপালের বাম পাশে কোপের জখম নিয়ে পারভেজকে ঢাকা মেডিকেলে ভর্তি রয়েছেন।

দুর্বৃত্তরা পালানোর সময় এক পুলিশ সদস্যকেও কুপিয়ে যায় বলে স্থানীয়দের উদ্ধৃত করে বিভিন্ন টেলিভিশনের খবরে বলা হয়েছে।

খুনি কারা, সে বিষয়ে তাৎক্ষণিকভাবে কিছু জানাতে পারেনি পুলিশ।

Top