You are here
Home > সারাদেশ > কাশিমপুর কারাগারের সামনে গুলিতে সাবেক কারারক্ষী নিহত

কাশিমপুর কারাগারের সামনে গুলিতে সাবেক কারারক্ষী নিহত

কাশিমপুর কারাগারের সামনে গুলিতে সাবেক কারারক্ষী নিহত

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের সামনে সন্ত্রাসীদের গুলিতে সাবেক প্রধান কারারক্ষী রুস্তম আলী (৬০) নিহত হয়েছেন।

সোমবার বেলা সোয়া ১১টার মোটরসাইকেলে করে আসা সন্ত্রাসীরা এ হামলা চালায়। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

নিহত রুস্তম আলী কাশিমপুর মহিলা কারাগারের সার্জেন্ট সুবেদার ছিলেন বলে জানান ওই কারাগারের তত্ত্বাবধায়ক সুব্রত কুমার বালা।

রুস্তম গত বছরের ৪ নভেম্বরের অবসরে যান। তবে তিনি কারাগারের ভেতরের কোয়ার্টারে মাস্টার্স পড়ুয়া একমাত্র কন্যা ও স্ত্রীকে নিয়ে বসবাস করে আসছিলেন। তার গ্রামের বাড়ি পিরোজপুরে মঠবাড়িয়া উপজেলার চরকগাছিয়া গ্রামে।

সোমবার সকালে বাজার করার জন্য কোয়ার্টার থেকে বের হয়ে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন রুস্তম আলী। তার মাথা ও বুকে তিনটি গুলি লেগেছে বলে জানান গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা আবদুস সালাম সরকার।

কাশিমপুর কারাগার পার্ট-২ এর তত্ত্বাবধায়ক প্রশান্ত কুমার বলেন, রুস্তম আলী কারাগার থেকে বের হয়ে ২৫০ গজ দূরে আহমদ মেডিসিন কর্নার নামে একটি ফার্মেসিতে ওষুধ কিনতে যান। এ সময়  মোটরসাইকেলে করে আসা দুই দুর্বৃত্ত তাকে গুলি করে পালিয়ে যায়। ঘটনাস্থলেই রুস্তম আলী মারা যান।

এরপর নিহত রুস্তমের লাশ শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয় বলে জানান কোনাবাড়ী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মোবারক হোসেন।

এদিকে, সন্ত্রাসীদের গুলিতে প্রধান কারারক্ষী রুস্তম আলী নিহতের ঘটনাস্থল পরিদর্শনে যাচ্ছেন কারা অধিদফতরের মহাপরিদর্শক ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিন। কাশিমপুর কারাগার পার্ট-১ ও মহিলা কারাগারের তত্ত্বাবধায়ক সুব্রত কুমার বালা যুগান্তরকে এ তথ্য নিশ্চিত করেছেন।

Top