You are here
Home > খেলা > ম্যাচ সেরা হয়ে বাংলায় প্রতিক্রিয়া জানালেন মুস্তাফিজ (ভিডিও)

ম্যাচ সেরা হয়ে বাংলায় প্রতিক্রিয়া জানালেন মুস্তাফিজ (ভিডিও)

রমিজের প্রশ্নে বাংলায় উত্তর মুস্তাফিজের

পাকিস্তান সুপার লিগ (পিএসএল) চলার সময় তামিম ইকবাল আর রমিজ রাজার ঘটনা কারও ভুলে যাওয়ার কথা নয় এত তাড়াতাড়ি। তামিমকে রমিজ রাজা ইংরেজিতে না পারলে উর্দুতে কথা বলতে বলেছিলেন। রমিজের এমন চরম ঔদ্ধত্যপূর্ণ আচরণে যারপরনাই ক্ষুদ্ধ হয়েছিল এ দেশের মানুষ। এবার সেই রমিজকেই বাংলা শুনিয়ে দিলেন মুস্তাফিজুর রহমান।

রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে দুর্ধর্ষ বোলিং করলেন মুস্তাফিজুর রহমান। সানরাইজার্স হায়দারাবাদের হয়ে মুস্তাফিজের অসাধারণ এই বোলিং নজর কেড়েছে সবার। মাত্র ৪ ওভারে ১টি মেডেন দিয়ে রান দিলেন মাত্র ৯টি। উইকেটও নিয়েছেন দুটি। এমন অসাধারণ বোলিংয়ের পর ম্যাচ সেরার পুরস্কারের জন্য আর কাউকে বেছে নিতে হলো না বিচারকদের।

ম্যাচ শেষে তাই ম্যাচ সেরা হিসেবে ঘোষিত হলো মুস্তাফিজেরই নাম। এ সময় গ্যালারিতে উচ্চারিত হলো চিয়ার্স ধ্বনি। রমিজ রাজা নিজেও মুস্তাফিজকে অভিহিত করলেন, দ্য স্পেশাল ওয়ান নামে।

ম্যাচ সেরার পুরস্কার নেয়ার পর নিয়ম অনুযায়ী সঞ্চালকের সামনে গিয়ে কথা বলতে হয়। স্বাভাবিকভাবেই ইংরেজিতে। মুস্তাফিজের ইংরেজি দুর্বলতার কথা জানা ছিল রমিজ রাজার। এ কারণে তিনি নিজেইে মুস্তাফিজকে বললেন, ‘সে সামথিং ইন বেঙ্গলি।’

মুস্তাফিজ তখন বললেন, ‘সবাইকে অনেক ধন্যবাদ। গেমটা অনেক ভালো হইসে। সবাই এনজয় করছে। থ্যাঙ্ক ইউ।’

তার আগ মুহূর্তে জয়ী দলের অধিনায়ক ডেভিড ওয়ার্নার রমিজ রাজার সঙ্গে কথা বলতে গিয়ে মুস্তাফিজকে প্রশংসায় ভাসান। তবে একই সঙ্গে ঠাট্টা করেই বললেন, ‘তার একটাই সমস্যা। সে ইংরেজি জানে না।’

Top