You are here
Home > বিনোদন > শুটিংয়ে আহত মৌসুমীর হাতে ছয়টি সেলাই

শুটিংয়ে আহত মৌসুমীর হাতে ছয়টি সেলাই

শুটিংয়ে আহত মৌসুমীর হাতে ছয়টি সেলাই

নাটকের শুটিং’এ হাতের চুড়ি ভেঙ্গে হাতের মাংসপেশীতে ঢুকে গিয়ে গুরুতর আহত হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ। শনিবার সকালে গাজীপুরের কালিয়াকৈরে শ্রীফলতলী জমিদার বাড়িতে শুটিং করার সময় এ দুর্ঘটনাটি ঘটে।

`জালালের গল্প’ খ্যাত নায়িকা মৌসুমী হামিদ জানান, নাটকের শুটিং করার সময় হঠাৎ করেই চুড়ি ভেঙ্গে হাতের মাংসপেশীতে ঢুকে যায়। তখনো বুঝতে পারিনি ব্যাথাটি খুব মারাত্মকভাবে লেগেছে এরপর থানা কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে চিকিৎসক আমার হাতে ছয়টি সেলাই করেন। এবং চিকিৎসক বলেছেন, কিছুদিনের জন্য বিশ্রামে থাকতে। কিন্তু বিশ্রামে থাকার সুযোগ নেই কারণ শুটিং শেষ করতে হবে। তাই আজকের জন্য বিশ্রামে থেকে আগামীকাল আবার শুটিং শুরু করবো। সবাই আমার জন্য দোয়া করবেন।

জানা গেছে, সুমন আনোয়ারের পরিচালনায় ‘সংকট’ নাটকের একটি দৃশ্যে রওনক হাসানের সঙ্গে মৌসুমী হামিদের মারামারির একটি দৃশ্য ছিলো। মারামারির দৃশ্যটিকে বাস্তবসম্মত করেতে তারা দু’জন চরিত্রের সঙ্গে অনেকটাই যুক্ত হয়ে পড়েন। মারামারির একপর্যায়ে মৌসুমী হামিদের কাচের চুড়ি ভেঙে বাঁ হাতে গভীর ক্ষতের সৃষ্টি হয়। কিন্তু তখনো তারা শট দেওয়া অব্যাহত রাখেন। রক্তক্ষরণ হওয়ায় শট শেষে জ্ঞান হারান মৌসুমী হামিদ।

Top