You are here
Home > অবাক-বিস্ময় > পর্ন দেখাই চাকরি বেতন মাসে ১০ লাখ!

পর্ন দেখাই চাকরি বেতন মাসে ১০ লাখ!

পর্ন দেখাই চাকরি বেতন মাসে ১০ লাখ

এ চাকরি পেতে দিনরাত এক করে পড়াশোনা করতে হবে না। মাথার ঘাম পায়ে ফেলে ভিড় বাস-ট্রেন ঠেঙিয়ে লাগাতার পরীক্ষাও দিয়ে যেতে হবে না। কিন্তু, এ চাকরি একবার পেলে মাসে মোটা টাকা পকেটে ঢুকে যাবে। তবে আর পাঁচটা সাধারণ চাকরির মতো নয় এ চাকরি। বরং বেশ আজবই বটে। সারাদিন ধরে নির্দিষ্ট খানিকটা সময় শুধু পর্ন দেখতে হবে। চাকরি এটাই। পদের নাম পর্ন জকি।

অবাক লাগার কিছু নেই। পর্ন জকি চেয়ে বিজ্ঞপ্তি দিয়েছে ডেনমার্কের একটি বার। সংবাদমাধ্যমে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, ডেনমার্কের আরুশের হর্নস্লেথ নামে একটি বার পর্ন জকি চেয়েছে। বেতন বাংলাদেশী টাকায় মাসে প্রায় ১০ লাখ।

পদের মতোই পর্ন জকির কাজটাও একটু অন্যরকম। প্রতি সপ্তাহে ২০ ঘণ্টা নীল ছবি দেখতে হবে সংশ্লিষ্ট ব্যক্তিকে। তাঁকে দেওয়া হবে নীল ছবি দেখার জন্য উপযুক্ত যাবতীয় সরঞ্জাম। মানে-একটি ল্যাপটপ দেওয়া হবে তাঁকে। দেওয়া হবে পর্ন ছবির অসংখ্য DVD। দেওয়া হবে বিভিন্ন পর্ন সাইট ঘাঁটার সুযোগ। সঙ্গে নিরিবিলি একটা জায়গা।

পর্ন জকির মূল কাজ হবে ওইসব নীল ছবির ভিডিও থেকে বাছাই করে সেরা শীৎকারের শব্দ খুঁজে বের করা। এমনই কিছু বাছাই করা শব্দ জুড়ে ৬০ ঘণ্টার একটি অডিও লুপ তৈরি করা হবে। পরবর্তী সময়ে যে সেই অডিও লুপটি চালানো হবে বারের টয়লেটে।

বয়স ও যোগ্যতা : পর্ন জকির চাকরি যিনি করতে চাইছেন তাঁর বয়স হতে হবে ১৮ বছরের উপরে। একইসঙ্গে খোলামনের হতে হবে তাঁকে। সাক্ষাৎকারের সময় তাঁকে গুছিয়ে বলতে হবে- কেন তিনি অন্যদের থেকে পর্নটা ভালো বোঝেন। পাশাপাশি, আবেদনকারীকে অবশ্যই একজন ভালো রিসার্চার এবং সাউন্ড এডিটরও হতে হবে।

বারের তরফে পর্ন জকির চাকরিটিকে ড্রিম জব বলা হচ্ছে। আর চাকরির যা ধরন তাতে করে আবেদন যে অগণিত পড়বে, তা বলাই বাহুল্য। রোজই হু হু করে বাড়ছে আবেদনকারীর সংখ্যা। ইন্টারভিউও শিগগিরই শুরু করবে বার কর্তৃপক্ষ।

Top