You are here
Home > খেলা > খেলছে না রোনালদো, মেসির খেলা নিয়ে সংশয় নেই

খেলছে না রোনালদো, মেসির খেলা নিয়ে সংশয় নেই

লিওনেল মেসি

ক্রিস্টিয়ানো রোনালদো আজ শনিবার লিগের ম্যাচ খেলতে পারছেন না। রিয়াল মাদ্রিদ তারকার ডান উরুতে সমস্যা। গতকাল অনুশীলনও করেননি। শোনা যাচ্ছিল এই রাতে বার্সেলোনার ফরোয়ার্ড লিওনেল মেসিও খেলতে পারবেন না। রিয়াল খেলবে ভিয়ারিয়ালের সাথে। নিজেদের মাঠ নু ক্যাম্পে বার্সার প্রতিপক্ষ স্পোর্টিং গিজন। তবে বার্সার জন্য গুরুত্বপূর্ণ এই ম্যাচে মেসি ঠিকই খেলবেন। গতকাল দলের সাথে অনুশীলনও করেছেন।

টানা তিন লিগ ম্যাচে হারার পর ঘুরে দাঁড়িয়েছে বার্সেলোনা। লা লিগার শিরোপা ধরে রাখতে চাইলে তাদের বাকি চার ম্যাচের কোনোটিতে হোচট খাওয়া চলবে না। ঘাড়ের ওপর নিঃশ্বাস ফেলছে আতলেতিকো মাদ্রিদ ও রিয়াল। এমন সময় মেসিকে না পাওয়া গেলে তো বড় সমস্যা। তবে বার্সা কোচ লুই এনরিক জানিয়েছেন, “মেসি একেবারে আদর্শ অবস্থায় আছে। দেপোর বিপক্ষে একটু ধাক্কা খেয়েছিল। কিন্তু ভালোভাবেই অনুশীলন সেরেছে। শনিবারের জন্য তৈরি সে।”

এই মাসের শুরুতেই পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানের দলের চেয়ে ৯ পয়েন্টে এগিয়ে ছিল মেসিদের বার্সা। কিন্তু একে একে তিন ম্যাচে হেরে বসে তারা। তাতে আতলেতিকো ও তাদের পয়েন্ট সমান হয়ে যায়। শুধু গোল ব্যবধানের কারণে শীর্ষে বার্সা। ১ পয়েন্ট কম নিয়ে তৃতীয় স্থানে রিয়াল। শেষ ম্যাচটি বার্সা হারলে অন্য দুই দল এগিয়ে যেতো। তা হয়নি। লুই সুয়ারেসের ৪ গোল ও ৩ অ্যাসিস্টে তারা ৮-০ গোলে উড়িয়ে দিয়েছে দেপোর্তিভো লা করুনাকে।

Top