You are here
Home > বিনোদন > ঢালিউডে নতুন মুখ বার্বিডল তামান্না ইসলাম

ঢালিউডে নতুন মুখ বার্বিডল তামান্না ইসলাম

বার্বিডল তামান্না ইসলাম

বাংলা সিনেমার নতুন মুখ। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার হাত ধরেই রূপালি পর্দায় যাত্রা শুরু হচ্ছে এই বার্বিডলের। শোনা যাচ্ছে জাজের নতুন একটি ছবিতে তিনি চুক্তিবদ্ধ হয়েছেন।কিন্তু কে এই নবাগতা নায়িকা?

সূত্রে জানা গেছে, জাজ মাল্টিমিডিয়ার নতুন ছবি ‘রক্ত’তে উপহার দিতে যাচ্ছে নবাগতা এক নায়িকাকে। তাদের হাত ধরে ঢালিউডে যাত্রা শুরু হবে এই সুন্দরীর।

বাংলা চলচ্চিত্রে অভিষেক হতে যাওয়া এই তরুণীর নাম তামান্না ইসলাম। লেখাপড়া করছেন শান্ত মারিয়ম বিশ্ববিদ্যালয়ে। এরইমধ্যে মিউজিক ভিডিওর ‍মাধ্যমে বেশ পরিচিতি পেয়েছেন। আরফিন রুমির গাওয়া ‘কিছু কথা আকাশে পাঠাও’ গানে মডেলও হয়েছেন তামান্না।

অন্য একটি সূত্র জানিয়েছে, মালেক আফসারীর পরিচালনায় নারীকেন্দ্রিক অ্যাকশন ঘরানার ছবিটিতে প্রধান নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন তামান্না ইসলাম। সব ঠিক থাকলে ‘রক্ত’ দিয়ে চলচ্চিত্রে অভিষেক হচ্ছে তামান্নার। এতে তার বিপরীতে অভিনয় করবেন নবাগত জিয়াউল রোশান। তার ডাকনাম রিক্ত।

কয়েকদিন ধরে আনুষ্ঠানিকভাবে নায়িকার নাম ঘোষণা না করায় চলছে জল্পনা-কল্পনা। প্রতিষ্ঠানটি এ নিয়ে মেতেছে ‘কৌশলী’ প্রচারে। ফেসবুকে চালু করা হয়েছে কুইজ। ‘রক্ত’র নায়ক-নায়িকার নাম বলতে পারলে পুরস্কার হিসেবে পাওয়া যাবে ৩৬ ইঞ্চি এলইডি টেলিভিশন!

তামান্নার ফেসবুকে জাজের কর্ণধার আব্দুল আজিজের সঙ্গে তার তোলা একটি স্থিরচিত্র রয়েছে। এ নিয়ে এখনই মুখ খুলতে নারাজ তামান্না।

এ প্রসঙ্গে মুখে কুলুপ এঁটেছেন আব্দুল আজিজও। তিনি জানান, আগামী ২৮ এপ্রিলের আগে এই যৌথ প্রযোজনার ছবি ও এর পাত্র-পাত্রী সম্পর্কে কিছু বলবেন না। ওইদিনই রাজধানীর একটি হোটেলে ‘রক্ত’র মহরত হবে।

Top