You are here
Home > বিনোদন > অস্বাভাবিক মৃত্যু রকস্টার প্রিন্স রজার্সের

অস্বাভাবিক মৃত্যু রকস্টার প্রিন্স রজার্সের

রকস্টার প্রিন্স রজার্স

প্রখ্যাত মার্কিন সঙ্গীতশিল্পী ও সুরকার প্রিন্স রজার্সের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ৫৭ বছর বয়সী এই গায়কের মৃতদেহ প্রিসলি পার্ক এস্টেটে তার বাড়ির লিফটের ভেতর থেকে উদ্ধার করা হয়।

এই ঘটনায় এরই মধ্যে তদন্ত শুরু করেছে মার্কিন যুক্তরাষ্ট্রের পুলিশ বিভাগ। শুক্রবার পোস্টমর্টেম করা হবে প্রিন্সের মৃতদেহের।

প্রাথমিকভাবে মৃত্যুর কোনো কারণ জানা যায়নি। ৮০’র দশকে বিশ্বব্যাপী জনপ্রিয়তা পান এ রকস্টার। ১৯৯৯ প্রকাশিত হয় পার্পেল রেইন এবং সাইন অব দি টাইমস তার জনপ্রিয় অ্যালবাম।

স্প্যান্ড রক, ফাঙ্ক ও জাজ ঘরানার গান গেয়েই বিখ্যাত হয়েছিলেন প্রিন্স রজার্স। নিজের ক্যারিয়ারে অন্তত ১০০ মিলিয়ন রেকর্ড বিক্রি হয়েছে তার গানের।

এক বিবৃতিতে জানানো হয়, বৃহস্পতিবার ৯টা ৪৩ মিনিটে লিফট থেকে একটি মেডিকেল কল করা হয়। এরপরই লিফটের ভিতর থেকে অচেতন অবস্থায় একজনকে উদ্ধার করা হয়। ১০টা ৭ মিনিটে মারা যায় মানুষটি।

প্রিন্সের মুখপাত্র বলেন, ‘আমি গভীর দুঃখের সঙ্গে জানাচ্ছি যে কিংবদন্তী সংগীত শিল্পী প্রিন্স রজার নেলসন আর নেই। এ মুহূর্তে মৃত্যুর বিষয়ে এছাড়া আর কোনো তথ্য নেই।’

গত সপ্তাহেও এক স্টেজে অনুষ্ঠান করার সময় প্রিন্স অসুস্থ হয়ে পড়েছিলেন। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

তার মৃত্যুর খবর শুনে বাড়ির সামনে শত শত ভক্ত ভিড় করে।

প্রিন্সের মৃত্যুর মধ্য দিয়ে দেশ একজন ‘ক্রিয়েটিভ আইকন’ হারিয়েছে বলে মন্তব্য করেছেন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা।

১৯৫৮ সালে জন্ম প্রিন্সের। ছোটবেলা থেকেই নিজের যোগ্যতার পরিচয় দিয়েছেন প্রিন্স। মাত্র সাত বছর বয়সে প্রথম নিজের গান লিখেন তিনি। ৩০টিরও বেশি অ্যালবাম রয়েছে তার। যার মধ্যে লেটস গো ক্রেজি এবং হোয়েন ডাভস ক্রাই অ্যালবামের জন্যই সবার কাছে পরিচিত প্রিন্স।

Top