You are here
Home > বিনোদন > মারা গেছেন রেসলার-পর্নস্টার চায়না

মারা গেছেন রেসলার-পর্নস্টার চায়না

মারা গেছেন রেসলার-পর্নস্টার চায়না

রহস্যময় মৃত্যু হয়েছে সাবেক ডব্লিউডব্লিউিই রেসলার-পর্নস্টার-টেলিভিশন তারকা চায়নার। লস অ্যাঞ্জেলেসের রেডোন্ডো বিচে নিজের ফ্ল্যাটে বুধবার তার লাশ পাওয়া যায়।

মৃত্যুটিকে রহস্যজনক বলার যুক্তি হল এখনও ৪৬ বছর বয়সী চায়নার মৃত্যুর কারণ জানা যায়নি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার অফিসিয়াল পেজ থেকে বুধবার রাতে এই খবর প্রকাশিত হয়।

বাড়ির আশেপাশের বেশ কয়েকটি সূত্র জানাচ্ছে, গত ক’দিন ধরেই তাকে কেউ দেখতে পায়নি। বুধবার এক বন্ধু তার বাসায় গেলে তার নিস্তেজ শরীর খুঁজে পান।

পরবর্তীতে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে পুলিশ ডাকা হয়। ওই বন্ধুটিই পুলিশকে খবর দেন। পুলিশ এখন তার তদন্ত চালাচ্ছে। তবে, শোনা যাচ্ছে মাত্রাতিরিক্ত মাদকাসক্তির কারণেও চায়নার মৃত্যু হতে পারে।

চায়না নামে পরিচিত হলেও তার আসল নাম জোয়ানি লরিয়েল। ক্যারিয়ারের বড় একটা সময় রেসলিংয়ের সাথে জড়িত। প্রায় দু’যুগ তিনি টেলিভিশনের পর্দায় নানা রকম রিয়েলিটি শো তো কাজ করেছেন। প্লে-বয় ম্যাগাজিনের মডেল হওয়ার পাশাপাশি তাকে বহু পর্ন ছবিতে কাজ করতে দেখা গেছে। ২০০৪ থেকে ২০১৩ সাল অবধি তার ছয়টি পর্ন চলচ্চিত্র মুক্তি পায়।

পরবর্তীতে তিনি জাপান চলে যান। সেখানে তিনি ইংরেজি পড়াতেন। গত বছর তিনি বলেছিলেন, ‘মিডিয়াতে একটা ভূল ধারণা প্রচলিত আছে যে আমি নাকি ভুত হয়ে গেছি। কিন্তু, আসল ব্যাপার হল আমি একটা চাকরি খুঁজছি, যাতে করে বাকি জীবনটা চালিয়ে নিতে পারি।’

আর সেই বাকি জীবনের শেষটা হল রহস্যময় মৃত্যু দিয়ে!

Top