You are here
Home > বিনোদন > ‘সুলতান’ এর শুটিংয়ে সালমানের নিরাপত্তায় এক হাজার পুলিশ

‘সুলতান’ এর শুটিংয়ে সালমানের নিরাপত্তায় এক হাজার পুলিশ

‘সুলতান’ এর শুটিংয়ে সালমানের নিরাপত্তায় এক হাজার পুলিশ

খবরটাকে অবিশ্বাস্য মনে হতে পারে অনেকের। উত্তর প্রদেশের মুজাফফরনগরে ‘সুলতান’ ছবির কাজ করতে যাওয়া বলিউড সুপারস্টার সালমান খানের নিরাপত্তায় এখন এক হাজার পুলিশ নিয়োজিত। কোনো তারকার জন্য এমন আয়োজন রাখার ঘটনা আগে কখনও দেখা যায়নি।

 

দু’দিন আগে মুজাফফরনগরের শহরতলীতে গেছেন সালমান। সেখানকার একটি বাগানবাড়িতে থাকছেন তিনি। ৫০ বছর বয়সী এই অভিনেতার নিরাপত্তার কথা ভেবে বাড়িটির সামনের সড়ক বন্ধ করা দেওয়া হয়েছে পথচারিদের জন্য। এ ছাড়া সল্লু ঘরের বাইরে ও সাগরপাড়ে ২০ জন ব্যক্তিগত দেহরক্ষী নিয়ে ঘুরেছেন।

গত ১৯ এপ্রিল রাতে কড়া নিরাপত্তায় একডজন গাড়িবহর নিয়ে মুজাফফরনগরে পৌঁছান সালমান। এ খবর পাওয়ার পর থেকে প্রিয় তারকাকে দেখার জন্য ভক্তদের ভিড় জমে যায় বাগানবাড়ির সামনে। এই উন্মাদনা নিয়ন্ত্রণে রাখতে স্থানীয় পুলিশের সরঞ্জাম যথেষ্ট ছিলো না।

এ কারণে রাজ্য সরকার তড়িঘড়ি এক হাজার পুলিশ মোতায়েন করেছে। এই নিরাপত্তা ব্যবস্থা সরাসরি দেখভাল করছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব। সালমানের সঙ্গে ছবি তোলা ও হাত মেলানো থেকে দূরে থাকার জন্য পুলিশদের কড়া নির্দেশ দিয়েছেন তিনি।

মুজাফফরনগরের মোরনা তেহসিলের বিহারগড় গ্রামে চলছে দৃশ্যধারণ। হরিয়ানার কুস্তিগীর সুলতান আলি খানকে ঘিরেই ছবিটির গল্প। তাই হরিয়ানার জায়গায় উত্তর প্রদেশে গিয়ে কেনো দৃশ্যধারণ হচ্ছে এমন প্রশ্নও উঠেছে। আলি আব্বাস জাফর পরিচালিত ‘সুলতান’ মুক্তি পাবে আগামী রোজার ঈদে। এতে সালমানের বিপরীতে আছেন আনুশকা শর্মা।

Top