You are here
Home > সারাদেশ > রংপুরের তারাগঞ্জে দুটি বাসের সংঘর্ষে নিহত ১০

রংপুরের তারাগঞ্জে দুটি বাসের সংঘর্ষে নিহত ১০

road-accesident

রংপুরের তারাগঞ্জে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ১০ নিহত হয়েছে। এ ঘটনায় দুই বাসের অর্ধশত যাত্রী আহত হয়েছে।

তবে স্থানীয় সূত্র বলছে এ সংখ্যা আরও বাড়তে পারে। তাক্ষণিকভাবে নিহত ব্যক্তিদের নামপরিচয় জানা যায়নি।

আজ বুধবার সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ১০টার দিকে তারাগঞ্জের ১৩ মাইল এলাকায় সৈয়দপুর থেকে রংপুরগামী তৃপ্তি পরিবহনের একটি বাস ও কুমিল্লা থেকে রংপুর হয়ে সৈয়দপুরগামী সায়মুন পরিবহনের একটি বাসের সংঘর্ষ হয়। এতে বাস দুটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে ১০জনের মৃত্যু হয়েছে। আহত ব্যক্তিদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। লাশগুলো রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

সৈয়দপুর ও রংপুর ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার তৎপরতা চালাচ্ছেন। দুমড়ে-মুচড়ে যাওয়ায় বাসগুলো কেটে কয়েকজনের লাশগুলো বের করা হয়েছে।

রংপুরের জেলা প্রশাসক রাহাত আনোয়ার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নীলুফার সুলতানা, তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল লতিফ মিয়াসহ প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল লতিফ জানান, দু’টি বাসে মুখোমুখি সংঘর্ষে ১০জন নিহত হওয়ার খবর শুনেছি। ঘটনাস্থলে ফায়ার সার্ভিস কর্মী ও পুলিশ সদস্যরা উদ্ধার কাজ চালাচ্ছে।

Top