You are here
Home > সারাদেশ > চট্টগ্রামে চিকিৎসককে ধর্ষণের চেষ্টা : অটোচালক আটক

চট্টগ্রামে চিকিৎসককে ধর্ষণের চেষ্টা : অটোচালক আটক

ধর্ষণের চেষ্টা

চট্টগ্রাম মহানগরীর ষোলশহর ফরেস্ট গেট এলাকায় এক তরুণী (২৬) চিকিৎসককে ধর্ষণের চেষ্টাকালে সিএনজিচালিত অটোরিকশা চালককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা। ওই তরুণী নগরীর একটি বেসরকারি হাসপাতালের চিকিৎসক বলে জানা গেছে।

আটক অটোচালকের নাম জামশেদ (৩৫)। বৃহস্পতিবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শুক্রবার সকালে তরুণী বাদী হয়ে চালককে আসামি করে পাঁচলাইশ থানায় মামলা করেছেন বলে জানিয়েছে পুলিশ।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিউদ্দিন মাহমুদ জানান, লাঞ্ছিত নারী চিকিৎসকের পক্ষ থেকে মামলা করার পর তারা আইনগত প্রক্রিয়া শুরু করেছেন। ইতোমধ্যে পুলিশ ঘটনাস্থল ফরেস্ট এলাকা পরিদর্শন করে আলামত সংগ্রহ এবং এলাকার লোকজনের সঙ্গে কথা বলেছে।

ওই চিকিৎসক জানায়, রাত সাড়ে ৯টার দিকে হাসপাতাল থেকে বেরিয়ে তিনি বায়েজিদ বোস্তামী থানার কুঞ্জছায়া আবাসিক এলাকার বাসায় যাওয়ার জন্য একটি সিএনজিচালিত অটোরিকশায় ওঠেন। সিএনজিটি ২ নম্বর গেটে যাওয়ার পর যানজটে পড়ে। এ সময় চালক উল্টো পথে অটোরিকশা ঘুরিয়ে ষোলশহর ফরেস্ট গেট এলাকায় নিয়ে যায়। সেখানে নির্জন পাহাড়ে অটোরিকশা থামিয়ে তাকে ধর্ষণের চেষ্টা চালায় চালক।

এ সময় তরুণীর চিৎকারে ফরেস্ট গেট এলাকায় দায়িত্বরত এক নৈশপ্রহরী ঘটনাস্থলে ছুটে এসে তাকে উদ্ধার করেন। এবং আশপাশের লোকজন জড়ো হয়ে চালককে ধরে গণপিটুনি দেয়। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

Top