You are here
Home > সারাদেশ > চাঁদপুরে চাউলভর্তি ট্রাক উল্টে নিহত ২

চাঁদপুরে চাউলভর্তি ট্রাক উল্টে নিহত ২

চাঁদপুরে চাউলভর্তি ট্রাক উল্টে নিহত ২

চাঁদপুর শহরের পুরাতন ট্রাকঘাট এলাকায় ডাকাতিয়া নদীতে চাউলভর্তি ট্রাক উল্টে ২ জন নিহত হয়েছেন । শনিবার রাত সাড়ে ৮টায় এ ঘটনা ঘটে । নিহতরা হলেন   ট্রাক চালক শহরের গুনরাজদি এলাকার মোস্তফা চাপরাশী (৫৫) ও ট্রাকের শ্রমিক ভোলা জেলাধীন চরফ্যাশন  এলাকার মফিজ উদ্দিনের ছেলে  আলাউদ্দিন (২৮)। এ ঘটনায় আহত হয়েছে প্রায় ৮জন। এরা প্রত্যেকেই শ্রমিক ।

ট্রাকে চাউল লোড করার সময় ট্রাকের পেছনের চাকায় সার্পোট ( জুগান) না থাকায় এই ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন ফায়ার  সার্ভিস কর্মকতা ও স্থানীয় ট্রাক চালকরা।

প্রতক্ষ্যদর্শীদের বরাতে  জানা যায়  শহরের  পুরাতন ট্রাক ঘাট এলাকার বাইতুচ্ছালাম জামে মসজিদের পূর্ব পাশে ডাকাতিয়া নদী লাগোয়া ট্রাকটি রেখে চাউলের মালিকদের অনুরোধে ট্রলার থেকে চাউলের বস্তা ট্রাাকে লোড করছিলেন শ্রমিকরা । হঠাৎ ট্রাকে মাল বেশী উওোলন করার ফলে ট্রাকটি পিছনে গড়িয়ে উল্টে নদীতে পড়ে যায়। সাথে সাথে স্থানীয় এলাকাবাসী নদীতে নেমে অন্ধকারের মধ্যে ট্রাকচালক মোস্তফা ও শ্রমিক আলাউদ্দিনকে উদ্ধার করে চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালে পাঠায়। হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তাদেরকে মৃত বলে ঘোষণা করে।

আহত শ্রমিকরা হলেন  নুরুল হক (২৭), ছাদ্দাম,(২৩), মামুন(২৬), নুরুল ইসলাম,(৩২) ও  কাশেম।

নদীতে উল্টে যাওয়া ট্রাকটির মালিক শহরের সোহেল ট্রান্সফোর্টের হাজি মমিন মাঝি। দূর্ঘটনাকবলিত ট্রাকটির নাম্বার কুমিল্লা- ৬৪৩৪। ট্রাকটি ট্রাকঘাট থেকে চাউল বোঝাই করে রায়পুরের উদ্দেশে রওনা দেয়ার কথা ছিলো।

আহত শ্রমিক নরুল হক ( ২২) জানায়, তারা ৯জন শ্রমিক মিলে গাড়িতে চাউল উঠাচ্ছিল। হঠাৎ গড়িটি পিছলে নদীতে পড়ে যায়। তিনি আরো জানায় এই ঘটনায় ২ জন নিহত ছাড়াও তিনিসহ আরো ৬ জন আহত হয়েছে।

চাঁদপুর ফায়ার সার্ভিস উত্তর ইউনিটের কর্মকর্তা মোঃ রফিক জানান, দুটি লাশ উদ্ধার করা হয়েছে। আর লাশ না থাকায় তারা  ট্রাকটি উদ্ধারের চেষ্টা করছে । ট্রাকটি উদ্ধারে তাদের দুটি ইউনিটে কাজ করছে।

Top