You are here
Home > প্রযুক্তি > ই-বুক স্টোর ‘সেইবই’র র‌্যাফেল ড্র’র ফল প্রকাশ

ই-বুক স্টোর ‘সেইবই’র র‌্যাফেল ড্র’র ফল প্রকাশ

ই-বুক স্টোর ‘সেইবই’র র‌্যাফেল ড্র’র ফল প্রকাশ

মোবাইল অ্যাপ “সেইবই”,  স্মার্টফোন এবং ট্যাবে পড়ার উপযোগী বাংলা বইয়ের কালেকশন নিয়ে তৈরি অ্যাপটি ই-বুক স্টোর বলেও পরিচিত।  অমর একুশে বইমেলা ২০১৬ উপলক্ষে “সেইবই” কর্তৃপক্ষ আয়োজন করে র‍্যাফেল ড্র।

এতে প্রথম পুরস্ক‍ার ১টি স্যামসাং ট্যাবলেট ও ১ হাজার টাকার সেইবই ক্রেডিট, দ্বিতীয় পুরস্কার ৩টি স্যামসাং স্মার্টফোন ও ৫শ টাকার সেইবই ক্রেডিট এবং তৃতীয় পুরস্কার ছিল ১০টি টি-শার্ট ও ৫শ টাকার সেইবই ক্রেডিট।

নববর্ষের ‘১৪২৩’  প্রথম দিনটিকে বেছে নিয়ে  প্রতিষ্ঠানের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে ড্রয়ের ফল প্রকাশ করা হয়েছে।

এই https://sheiboi.com/Pages/raffledrawresult.html লিংকে গিয়ে ফলাফলের পুরো তালিকা দেখা যাবে।

আর খুব শীঘ্রই বিজয়ীদেরকে পুরস্কার গ্রহণের স্থান ও সময় জানিয়ে দেয়া হবে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

প্রসঙ্গত, “সেইবই” অ্যাপে বিল্টইন আছে ইবুক রিডার, যার মাধ্যমে সেইবই ই-বুক স্টোরের বইগুলো ডাউনলোড করে পড়া যাবে। স্মার্টফোন বা ট্যাবে অ্যাপটি ইনস্টল করলে পাওয়া যাবে ফ্রি আটটি বই।

এছাড়া আরও ২৫০ টি বই ফ্রি ডাউনলোড ও কয়েকশ বই কেনা যাবে, আর এই সংগ্রহ ক্রমশ বাড়ছে। এখানে বিভিন্ন ক্যাটাগরিতে বাংলা সাহিত্যের কালজয়ী উপন্যাস সহ জনপ্রিয় লেখক, কবি ও সাহিত্যিকদের বই রয়েছে। অ্যাপটিতে লেখা ছোট-বড় করা, হাইলাইট, পাতার রং পরিবর্তন, অভিধান এবং বুকমার্ক সহ আরও বেশ কিছু সুবিধা পাবে পাঠকরা।

উল্লেখ্য, বিনামূল্যের পাশাপাশি কিছু কিছু বইয়ের জন্যে পাঠকদের নির্দিষ্ট মূল্য পরিশোধ করতে হবে।  মূল্য পরিশোধের জন্য আছে বেশ কয়েকটি পদ্ধতি।

সবমিলিয়ে একজন পাঠক বিশ্বের যেকোনো প্রান্ত থেকে পছন্দের বাংলা বইগুলো “সেইবই” থেকে সংগ্রহ করে খুব সহজেই স্মার্টফোন বা ট্যাবলেটে পড়তে পারবেন।

এটিকে আরো সমৃদ্ধ করার লক্ষ্যে এক দল বিশেষজ্ঞ নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

গুগল প্লে-স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোরের (https://play.google.com/store/apps/details?id=raven.reader এবং https://itunes.apple.com/us/app/sheiboi/id976937372?mt=8) লিংক দুটি থেকে ফ্রি ডাউনলোড করা যাবে ‘সেইসব’।

Top